1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জিমে ঘাম ঝরাচ্ছেন সামান্থা

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৪০৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে। বছর শেষে এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

ব্যক্তিগত জীবনে নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে সামান্থার। বিষয়টি নিয়ে দীর্ঘ দিন খবরের শিরোনামে ছিলেন তিনি। এ ঘটনার পর মানসিক অবসাদ তাকে খানিকটা ঘিরে ধরেছিল। অবশেষে নিজেকে আগের মতো ফিরে পেতে ঘাম ঝরাচ্ছেন এ নায়িকা।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, নিজেকে ফিরে পেতে ঘাম ঝরাতে শুরু করেছেন সামান্থা। হেবি লিফটস এবং ভারী স্কোয়াটস ব্যবহার করে ব্যয়াম করছেন তিনি। বিভিন্ন বিষয়ের কয়েকজন প্রশিক্ষক নিয়োগ দিয়েছেন সামান্থা। এ অভিনেত্রী শারীরিকভাবে নিজেকে আগের অবস্থানে দেখতে চাচ্ছেন। ১০০-১৫০ কেজি ওজনের ডেটলিফট অনায়াসে উঠানামা করছেন। তার ওয়ার্ক আউটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়াও এটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। গত ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় সিনেমাটি মুক্তি পায়। এরপর থেকে বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে এটি। বর্তমানে সামান্থার হাতে তামিল, তেলেগু ভাষার তিনটি সিনেমার কাজ রয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..